ভাবনা-৩
- মো:আসাদুর রাহমান - প্রতিকূলের অনুকূল সীমান্ত ১৬-০৫-২০২৪

"ভাবনা-৩" মো আসাদুর রাহমান,,,,, তুমি অনুকূলের বিবাগী সুর, আমি তোমরাই ফোটা ফুল। আমার যৌবনের সুভাস ধরে রেখেছি হাজারো অলির তাড়নে। শুধু আমার সুধা নিবে, তোমার তাজা মিহি যৌবনে। প্রভাত বেলা গড়িয়ে সবে পার, তোমার নৃত্যের ঝঙ্কার লাগি অপেক্ষারত বার বার। কখনো শিউলি ফুলে, রজনী ভূতুম -পেচার নিঃসরন ডাকে, আমার অঙ্গে তোমার মূতি মেখে নিবে তাই। রাশ ভারী মেলায় তোমাকে দেখি, অন্য ফুলে যৌবনের ছোঁয়া নেড়ে দিয়েছো সারা তরু তটে। আমি শিউলি ফুল!শোভাস ছড়িয়ে দিচ্ছি তোমার ইন্দ্রিয় নাগালে, তুমি পাচ্ছো কি না আমি তা জানি না। শুধু আমার গন্ধ তোমার কিনারে পৌছে দেওয়ার তীব্র আকুতি-মিনতি ছলে ভাবছি!আর ভাবছি!(০৩/০৫/১৭)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।